Connect with us

Health

ন্দননগরের কলুপুকুরে করোনার উঁকি ! আক্রান্তের মৃত্যু ?

Published

on

কলুপুকুরের সুরঝর্ণা বাড়ি । বাড়ির মালিক অঞ্জন বাবুর স্ত্রী গতকাল রাতে প্রয়াত হয়েছেন । তিনি কলকাতার কোনো একটি হাসপাতালে ভর্তি ছিলেন । অঞ্জনবাবুর স্ত্রী ক্যান্সারে আক্রান্ত হয়ে প্রায় মাসখানেক ধরেই কলকাতার হাসপাতালে ভর্তি ছিলেন । যথারীতি বাড়ির মানুষেরা তাঁকে দেখভাল করতে প্রায়শই হাসপাতালে যাতায়াত করতেন । এলাকার মানুষের সন্দেহ যে অঞ্জনবাবুর স্ত্রীর করোনা সংক্রমণ সম্ভবত হাসপাতালেই হয়েছিল ।

IMG-20200307-WA0002

এদিকে জেলাশাসকের একটি সার্কুলার বলে জানা যাচ্ছে যে এলাকা কে রেড জোন বলে ইতিমধ্যেই ঘোষণা করা হয়েছে । অবশ্য স্পট নিউজ এই সার্কুলারের সত্যতা যাচাই করতে পারেনি ।

সূত্রের খবর ওনার মৃত্যুর পর সম্ভবত হাসপাতালে করোনা পরীক্ষার ফল পজিটিভ আসে । তাই আজ সকালেই সুরঝর্ণা বাড়িতে পুলিশ এবং স্বাস্থ কর্মীরা আসেন এবং উপস্থিত পরিজনদের স্থানীয় কোয়ারেন্টাইন সেন্টারে নিশ্ছিদ্র নিরাপত্তায় নিয়ে যাওয়া হয়েছে ।

Continue Reading

Barak Valley

সারা আসাম বাঙালি উন্নয়ন পরিষদের কাছাড় জেলা কমিটির উদ্যোগে লক্ষীপুরে চিকিৎসা শিবির

Published

on

বাপ্পন দাস, যুব দর্পণ প্রতিনিধি, ২৮ ফেব্রুয়ারি লক্ষীপুর:: সারা আসাম বাঙালি উন্নয়ন পরিষদের উদ্যোগে ও লক্ষীপুর কমিটির সহয়োগিতায় বিন্নাকান্দি ঘাটে এক স্বাস্থ্য শিবিরের আয়োজন করা হয়, উক্ত শিবিরে প্রায় ১১৩ জন রোগীকে দেখে প্রয়োজনীয় পর্রামশ প্রদান করেন ডা: রত্নদীপ নাথ, ড: সুদীপ দত্ত, ডা: প্রবাল পাল চৌধরী , ডা: রাজ শর্মা প্রমূখ । রোগীদের প্রয়োজন অনুযায়ী বিনামূল্যে ঔষদ বিতরণ করা হয় আয়োজক সংগঠনের পক্ষে । পরিষদের পক্ষ থেকে উপস্তিত ছিলেন রাজ্য কমিটির সদস্য প্রবাল পাল চৌধরী ,সম্পাদক নবেন্দু রায়, সদস্য অনুপ চন্দ, পাণ্ডপ পাল,অনুপ কুমার পাল, সম্রাট বণিক, অর্জুন চন্দ সহ অন্যনারা ।
সারা আসাম বাঙালি উন্নয়ন পরিষদের রাজ্য কমিটির সদস্য ডাক্তার প্রবাল পাল চৌধুরী ও লক্ষ্মীপুর কমিটির সম্পাদক নব্যেন্দু রায় চিকিৎসা শিবির নিয়ে বক্তব্য রাখেন ,

Continue Reading

Barak Valley

উপাধ্যক্ষ আমিনুলকে প্লাজমা থেরাপি দেওয়া হয়েছে

Published

on

নুরুল হাসান পাঁচগ্ৰাম,৩১ জুলাই -গত কয়েকদিন আগে অসম বিধানসভার উপাধ্যক্ষ তথা সোনাইর বিধায়ক আমিনুল হক লস্কর করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে শিলচর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হন। আমিনুল হক লস্করকে প্লাজমা থেরাপির মাধ্যমে চিকিৎসার জন্য বুধবার চিকিৎসকরা সিদ্ধান্ত নেন । গতকাল চিকিৎসকদের পরামর্শে ও আমিনুল হক লস্করকে প্লাজমা থেরাপি দেওয়া হয়েছে বলে জানালেন শিলচরের সাংসদ ডঃ রাজদীপ রায় সঙ্গে তিনি ডেপুটি স্পিকারের দ্রুত আরোগ্য কামনা করছেন। সাংসদ ডঃ রাজদীপ রায় আশাবাদী উপাধ্যক্ষ আমিনুল হক এখন দ্রুত সুস্থ হয়ে উঠবেন।

Continue Reading

Barak Valley

নারিশ হেলথ ক্লাবের” উদ্দোগে মাছিমপুর বাগানে স্বাস্থ্য সচেতনতা শিবির অনুষ্ঠিত

Published

on

যুব দর্পণ প্রতিনিধি, ৩১ শে জুলাই ::
মাছিমপুর বাগানের বদরপুর মাছিমপুর জিপির ৪ নং গ্রুপে ” নারিশ হেলথ ক্লাবের” উদ্দোগে স্বাস্থ্য সচেতনতা শিবির অনুষ্ঠিত হলো গত বৃহস্পতিবার, জিপি কার্যালয় অনুষ্ঠিত স্বাস্থ্য সচেতনতা শিবিরে এলাকায় শতাধিক মানুষের স্বাস্থ্য পরীক্ষা করে প্রয়োজনীয় পরামর্শ প্রদান করা হয়েছে ।

উক্ত শিবিরে সভাপতি মঞ্জু গোয়ালা, সহ সভাপতি মুন্না ভর উপস্থিত থেকে করোনা ভাইরাস থেকে সুরক্ষিত থাকতে‌ সরকারি নির্দেশে পালনকরতে জনগণকে পরামর্শ দেন ।

Continue Reading

Trending